bdcost-com-tour_offersd

জন প্রতি মাত্র ৩২,০০০ টাকা

২-১০ বছরের বাচ্চা জন প্রতি মাত্র ২৭,০০০ টাকা
বুকিং হটলাইন : ০১৮১১৪৮০৮৩২, ০১৮১১৪৮০৮৩৩, ০১৮১১৪৮০৮৩৮
প্যাকেজের অন্তর্ভুক্ত :
ঢাকা থেকে কলকাতা-কলকাতা থেকে ঢাকা রির্টান এসি বাস টিকেট
কলকাতা থেকে দিল্লী এবং দিল্লী থেকে কলকাতা এসি ট্রেন টিকেট (রাজধানী এক্সপ্রেস/ দূরন্ত এক্সপ্রেস )
৩/৪ তারকা হোটেলে রাত্রি যাপন
প্রতিদিন সকালের নাস্তা,
এসি ট্রান্সপোর্টে কলকাতা- আগ্রা- দিল্লি- জয়পুর-আজমির শরীফ ঘুরে দেখানো হবে ।
সকল ট্যাক্স, ড্রাইভার, পারকিং এবং সার্ভিস চার্জ
অভিজ্ঞ ড্রাইভার এবং গাইড সুবিধা
প্যাকেজের বহির্ভূত:
ভিসা ফি
ট্রাভেল ট্যাক্স
ব্যক্তিগত খরচসমুহ
দুপুর ও রাতের খাবার
বর্ডার রিলেটেড সকল খরচ
টেলিফোন বিল, লন্ড্রি, মেডিকেল, পানীয় ।
প্যাকেজে উল্লেখ নেই এমন কোন স্হান ভ্রমণের খরচ ।
বিস্তারিত বর্ণনা :
১ম রাত :
রাত ১০.৩০ মিনিটে ঢাকা থেকে শ্যামলী এসি বাসে কলকাতার উদ্দেশ্যে আমরা রওনা দেব ।
১ম দিন :
কলকাতা পৌঁছানোর পরে আমরা নির্দিষ্ট হোটেলে গিয়ে উঠবো এবং ফ্রেস হবো । যেহেতু দুপুর এবং রাতের খাবার প্যাকেজে অন্তর্ভুক্ত নেই সুতরাং জলখাবারের ব্যয় আপনার নিজের । রাতে আমরা কলকাতার হোটেলেই থাকবো ।
২য় দিন :
সকালে আমরা নাস্তা করে কয়েক ঘন্টা সময় পাব নিজের মতো ঘুরবার জন্য । তারপর আমরা শিয়ালদহ গিয়ে ট্রেনে উঠবো । সারা রাত ট্রেনেই থাকতে হবে ।
৩য় দিন :
সকাল ১০.১৫ মিনিটে আমরা নয়া দিল্লী রেল স্টেশনে পৌঁছাবো । সেখান থেকে প্রাইভেট ট্রান্সপোর্টে নির্দিষ্ট হোটেলে উঠবো । বিশ্রাম করে কিছুটা একান্ত মুহূর্ত থাকবে আপনার জন্য জাতীয় রাজধানী ঘুরে দেখার জন্য, তারপর আমরা রাজ ঘাট, লাল দুর্গ (Red Fort), জামা মসজিদ ঘুরে দেখবো, তারপর যদি আমরা কিছুটা সময় হাতে পাই তাহলে আমরা চাঁদনী চকের লোকাল মার্কেটে শপিং কিংবা ঘোরাঘুরি করবো । রাতে আমরা নয়া দিল্লীতেই থাকবো ।
৪র্থ দিন :
সকালে আমরা নাস্তা করে নয়া দিল্লী ভ্রমণের জন্য রওনা দেব । আমরা এখানে যন্তর-মন্তর, প্রেসিডেন্ট হাউস, সংসদ ভবন ও সরকারের সচিবালয় ভবন পরিদর্শন করবো । বিকালবেলায় কুতুব মিনার, ইন্ডিয়া গেট এবং লোটাস টেম্পল দেখবো । তাছাড়াও আমরা হযরত নিজামুদ্দিন আউলিয়া দরগাহ এবং সম্রাট হুমায়ুন এর সমাধি দেখতে যাব । সন্ধ্যায় কিছুটা সময় পাবেন কেনাকাটা করার জন্য, তারপর অতিথিদের ব্যক্তিগত গাড়িতে করে তাদের নিজ নিজ হোটেলে পৌঁছে দেওয়া হবে । রাত্রি যাপন হোটেলে ।
৫ম দিন :
সকালে আমরা নাস্তা করে নয়া দিল্লি থেকে ঐতিহাসিক এবং রোমান্টিক শহর আগ্রার উদ্দেশ্যে রওনা দেব । পথিমধ্যে আমরা সম্রাট আকবরের সমাধিস্হল (Sikandara) দর্শণ করবো । তারপর আমরা যাব সম্রাট শাহজাহানের তৈরি পৃথিবী বিখ্যাত তাজমহল দেখতে । তারপর আমরা আগ্রা সমাধিস্হল, রয়েল আবাসিক প্রাসাদ, সরকারি ও বেসরকারি হলসমুহ এবং সুন্দর কিছু বাগান দর্শন শেষে গিয়ে সরাসরি হোটেলে উঠবো । রাত্রি যাপন হোটেলেই ।
৬ষ্ঠ দিন :
সকালে আমরা নাস্তা করে গোলাপি শহর জয়পুরের উদ্দেশ্যে রওনা দেব । পথিমধ্যে আমরা ফতেহপুর সিক্রি দর্শন করবো যা কিনা সম্রাট আকবরের রাজধানী ছিল একসময় । জয়পুর পৌঁছে আমরা সরাসরি হোটেলে উঠবো । বিশ্রাম নিয়ে দিনের বাকিটা সময় আপনারা স্পন্দনশীল এবং আনন্দময় শহর জয়পুর ঘুরে দেখার একান্ত কিছু সময় পাবেন । রাত্রি যাপন হোটেলেই ।
৭ম দিন :
সকালের নাস্তা সেরে আমরা হোটেল থেকে সরাসরি আজমির শরীফ যাব । বিকালে আমরা হোটেলে উঠবো । রিফ্রেশমেন্টের জন্য পুরো সন্ধ্যাটাই থাকবে আপনার একান্ত নিজের । রাত্রি যাপন হোটেলেই ।
৮ম দিন :
সকালে আমরা কচুয়া রাজপুতের প্রাচীন রাজধানী এবং অম্বার ফরন্ট পরিদর্শণে বের হবো । তারপর আমরা হাতির পিঠে উঠবো এবং জীপ রাইডিংটাও সেরে ফেলবো । পথিমধ্যে আমরা হাওয়া ভবন দর্শন করবো যা কিনা বাতাসের প্রাসাদ নামে পরিচিত । তারপর আমরা সিটি প্যালেস এবং এপার্টমেন্ট হাউসিং জাদুঘর, অস্ত্র-সামগ্রী ও শিল্পকর্ম গুলো পরিদর্শন করবো । অবশেষে যন্তর-মন্তর এবং মহারাজা জয়সিংহ-২ দ্বারা নির্মিত মানমন্দির পরিদর্শন করবো । এখানে চাইলে আপনি নিজের খরচে রাজস্থানের ঐতিহ্যবাহী খাবার খেতে পারেন । তারপরে আমরা নির্দিষ্ট হোটেলে গিয়ে উঠবো ।
৯ম দিন :
সকালের নাস্তা সেরে সেখান থেকে আমরা দিল্লীর রেল স্টেশনে যাব, ৪.৫০ মিনিটে (রাজধানী এক্সপ্রেস) ট্রেন ছেড়ে দেবে । সারা রাত ট্রেনেই থাকতে হবে ।
১০ম দিন :
সকালে আমরা কলকাতায় পৌছাবো । কলকাতায় কোন সাইটসীয়িং থাকবে না, তাই পুরো দিনটাই আপনি চাইলে শহরটা ঘুরে দেখতে পারেন কিংবা বিশ্রাম নিতে পারেন নিজের মত করে। রাত্রি যাপন কলকাতাতেই ।
১১ তম দিন :
কলকাতা থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা দেব শ্যামলী এসি বাসে ।
১২ তম দিন :
সকালে যথাসম্ভব ৭-৮ টার মধ্যেই ঢাকায় পৌঁছাবো ইনশ্আল্লাহ ।
শর্তাবলী :
সব অতিরিক্ত চার্জ স্পট পেমেন্ট ভিত্তিতে অতিথিদের দ্বারা বহন করা হবে ।
২-১০ বছরের বাচ্চাদের জনপ্র* প্রাকৃতিক দুর্যোগ, সড়ক দুর্ঘটনা, ধর্মঘট বা সড়ক অবরোধ ইত্যাদি কারণে কোন ক্ষয়-ক্ষতি সাধিত হলে ক্ষতি অপূরণযোগ্য ।
০-২ বছরের বাচ্চাদের জন্য ফ্রি ।
সর্বনিম্ন ৪ জন।

Exp Date : on Dec 10, 2016

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *